Saturday , August 13 2022

10 টি সেরা মুভি ডাউনলোড করার ওয়েবসাইট | Top Ten Movie Downloads Site 2022

মুভি ডাউনলোড করার ওয়েবসাইট খুঁজছেন? মোবাইলে মুভি ডাউনলোড সাইট যদি খুঁজে থাকেন তাহলে এই পোস্টটি আপনার জন্য অনেক আকাঙ্ক্ষিত হবে। যখন নতুন নতুন মুভি রিলিজ হয় তা হয়তো আমরা হলে এসে টিকিট কেটে দেখতে পারিনা, কিন্তু এমন কয়েকটি ওয়েবসাইট আছে যা ব্যবহার করে আমরা বিকল্প পদ্ধতিতে কোন টিকেট ছাড়াই মুভিগুলো ফ্রী ডাউনলোড করে দেখতে পারবো, এই পদ্ধতিতে মোবাইলে মুভি ডাউনলোড করতে পারবেন এবং আপনার যদি একটি কম্পিউটার থাকে তাহলে আরও দ্রুত এবং অল্প সময়ে যেকোনো মুভি ডাউনলোড করতে পারবেন।

10 Free Movie Download Site . Download HD Movies 2022. মোবাইলে মুভি ডাউনলোড সাইট

যদি মুভি ডাউনলোড লিংক পেয়ে যান কিন্তু ডাউনলোড করার জন্য ভালো কোন সফটওয়্যার না পেয়ে থাকেন তাহলে মুভি ডাউনলোড করার সফটওয়্যার সম্পর্কেও আজকে নিচে আমরা আলোচনা করব। আজকে আমরা প্রথমের সেরা দশটি মুভি ডাউনলোড করার সাইট সম্পর্কে আলোচনা করবো যা সম্পূর্ণ ফ্রিতে নতুন নতুন মুভি আপলোড করে থাকে যেমন হিন্দি মুভি, বাংলা মুভি, হলিউড মুভি, কোরিয়ান মুভি ডাউনলোড এর জন্য এসব অনেক জনপ্রিয়।

মুভি ডাউনলোড করার ওয়েবসাইট
আমাদের ভিতরকার বর্তমানের বাংলাদেশীরা এবং ভারতের পশ্চিমবঙ্গে যারা রয়েছেন আমরা প্রায় সময়ে সাউথ ইন্ডিয়ান মুভি গুলো বেশি পছন্দ করে থাকি কারণ ওই সব মুভির যেমন একশন তেমনি থ্রিলার মুভি হয় এবং অনেক কমেডি হয় সব মিলিয়ে একটি জাঁকজমকপূর্ণ সিনেমা তৈরি করে সাউথ ইন্ডিয়ান সিনেমা। কিন্তু সব সিনেমাগুলো ইউটিউবে আপলোড না দেওয়ার কারণে নতুন নতুন মুভি গুলো আমরা দেখতে অনেক সময় অসুবিধায় পড়ে থাকি।

আর তখনই আমরা ইন্টারনেটে বিভিন্ন বিষয় নিয়ে ঘাটাঘাটি করি কিন্তু আপনাদের পছন্দের মুভি ডাউনলোড করার জন্য কোন নির্দিষ্ট ওয়েবসাইট বা ফাইল লোকেশন খুঁজে পাইনা আপনার করা নেই আমরা আমাদের মুভিটি দেখতে পারিনা। আর আপনাদের সবার কথা চিন্তা করেই আমরা সেরা দশটি ওয়েবসাইট সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি যা মুভি ডাউনলোড করার সেরা ওয়েবসাইট হিসেবে পরিচিত।

সেরা 10 টি মুভি ডাউনলোড করার ওয়েবসাইট ২০২২ । মোবাইলে মুভি ডাউনলোড সাইট
1. CrazyHD
CrazyHD হল একটি Torrent মুভি ডাউনলোডিং ওয়েবসাইট। এটি একটি সম্পূর্ণ বাংলাদেশী ওয়েবসাইট মনে করা হয়, এইখানেই আপনি যেকোন ধরনের হিন্দি তামিল কোরিয়ান হলিউড-বলিউড যেকোনো মুভি মোবাইলে 100% HD Download করতে পারবেন। তবে সমস্যাটার বিষয় হলো এটি একটি Torrent ফাইল আকারে থাকবে ,যে ফাইলটি আপনি যেকোন টরেন্ট ডাউনলোডার দিয়ে খুব সহজেই ডাউনলোড করতে পারবেন এবং অল্প সময়ে ডাউনলোড হয়ে যাবে, কিন্তু এই ফাইলগুলো আপনি মোবাইল দিয়ে ডাউনলোড করতে পারবেন না এজন্য আপনাকে কম্পিউটারের সাহায্য নিতে হবে অর্থাৎ এই সাইটটি সম্পূর্ণ যারা কম্পিউটার ব্যবহার কারি তাদের জন্য, আর কি সফটওয়্যার দিয়ে টরেন্ট ফাইল ডাউনলোড করবেন সেটি নিয়ে নিচে আলোচনা করব

2. MLWBD
MLWBD সাইটটি অনেক জনপ্রিয় এবং নতুন নতুন মুভি আপলোড দিয়ে থাকে, এখান থেকে আপনি HD Movies Download করতে পারবেন। এবং এই ওয়েবসাইটটি থেকে আপনি আপনার কম্পিউটার এবং মোবাইল দিয়ে খুব সহজেই মুভি ডাউনলোড করতে পারবেন। যদিও এসব ওয়েবসাইটে একটু অন্যান্য বিজ্ঞাপন লিংক বেশি করা থাকে তাই যে কোন লিংকে একবার ক্লিক করলে আপনাকে বিজ্ঞাপন দেখাতে পারেন বিব্রত হওয়ার কিছু নেই আপনি MLWBD থেকে অন্য কোন লিংকে চলে গেলে ব্যাক করে নিবেন।

3. SouthFreak
যেকোনো ধরনের মুভি এই Southfreak ওয়েবসাইট থেকে আপনি ডাউনলোড করতে পারবেন, কিন্তু এই ওয়েবসাইট থেকে আপনি যেকোন জায়গায় ক্লিক করলে অন্যান্য ওয়েবসাইটে চলে যেতে পারেন তাই বিভ্রান্ত হবেন না, এই ওয়েবসাইটটি আপনাকে 100 পার্সেন্ট নিশ্চিত ভাবে যেকোনো নতুন মুভি ডাউনলোড করার সুবিধা প্রদান করবে, প্রথমে আপনার যে কোন মুভি পছন্দ হলে সেটিতে ক্লিক করবেন যদি কোন অন্য সাইটে নিয়ে যায় করে তাহলে ব্যাক করে নিবেন , এরপরে লিংক শর্ট ওয়েবসাইট থাকবে সেখানে বিভিন্ন সার্ভার এর লিংক থাকবে যেকোনো একটি লিঙ্ক থেকে আপনি আপনার পছন্দের মুভি ডাউনলোড করতে পারবেন।

4. Bolly4u
Bolly4u যেকোনো মুভি ডাউনলোড করার জন্য একটা সহজ মাধ্যম হচ্ছে এই ওয়েবসাইট। তবে এই ওয়েবসাইটটিতে আপনি বাংলা মুভি নাও পেতে পারেন, তবে বেশিরভাগ মুভি থাকবে হলিউড-বলিউড এবং সাউথ ইন্ডিয়ান মুভি। প্রায় সব সাইটের মত এই সাইটে একই পদ্ধতিতে আপনি যেকোনো মুভি ডাউনলোড করতে পারবেন।

5. 9xMovies
Southfreak এর অল্টারনেট ভার্শন হল এই 9xmovies ওয়েবসাইট, অনেক অনেক মুভি আছে যেটা ওয়েবসাইট থেকে southfreak কপি করে তবে দুই জায়গা থেকেই আপনি সেই মুভি যেকোনো সময়ে এইচডি ডাউনলোড করতে পারবেন আর যেহেতু ওয়েবসাইটের একটি আল্টারনেটিভ ভার্শন সেহেতু ওই ওয়েবসাইট এর মত যে কোন লিংকে ক্লিক করলে অন্য দিকে নিয়ে যেতে পারে।

6. TorrentBD
TorrentBD ওয়েবসাইটটি CrazyHD মত একটি টরেন্ট মুভি ডাউনলোড ওয়েবসাইট। এখানে যেকোনো ধরনের মুভি সহ বিভিন্ন ধরনের টরেন্ট ফাইল পাবেন তবে টরেন্ট সাইট গুলো থেকে আপনি মোবাইল দিয়ে টরেন্ট ফাইল ডাউনলোড করতে পারবেন না এটা খুব ঝামেলার ব্যপার ।এজন্য আপনার একটা কম্পিউটার থাকা বাধ্যতামূলক

7. Filmywap
আপনি কি খুব বেশী বলিউড মুভি দেখেন? তাহলে এই Filmywap ওয়েবসাইটটি আপনার জন্য পারফেক্ট হতে পারে. এখানে রয়েছে অজস্র বলিউড এবং হলিউড মুভির লিস্ট এবং তালিকা, খুব সহজেই আপনি ফ্রি ওয়েবসাইট থেকে নতুন নতুন বলিউড মুভি ডাউনলোড দিতে পারবেন । অল্টারনেটিভ হিসেবে এখানে বাংলা মুভি, হিন্দি মুভি এবং তামিল মুভিস পেয়ে যাবেন

8. Kuttymovies
Kuttymovies এই ওয়েবসাইটটি মূলত তামিল সিনেমার জন্য পারফেক্ট, তার সাথে সাথে তামিল মুভি হিন্দি ডাবিং করা বিভিন্ন নতুন মুভি গুলো এই ওয়েবসাইটে পেয়ে যাবেন. বর্তমানে অধিকাংশ মানুষ বেশি তামিল মুভি গুলো বেশি দেখে থাকে। আর তাই তামিল মুভি পাগল এই ওয়েবসাইট থেকে তামিল মুভি ডাউনলোড করতে পারবেন

9. Moviesflix
Moviesflix এই মুভি ডাউনলোড সাইট সম্পূর্ন হলিউড মুভি দিয়ে ভরপুর। হলিউড বিভিন্ন জনপ্রিয় মুভি যেমন অ্যাভেঞ্জার্স মানি হেইস্ট সহ বিভিন্ন জনপ্রিয় নতুন নতুন এবং আপকামিং মুভি গুলো এই সাইট থেকে ডাউনলোড করতে পারবেন কোন প্রকার ঝামেলা ছাড়াই এবং একদম ফ্রি এইচডি।

10. Filmyzilla
সব মুভি ডাউনলোডিং ওয়েবসাইটের মতন Filmyzilla ওয়েব সাইটটি অনেক জনপ্রিয় এবং অনেকের কাছে পরিচিত। হিন্দি মুভি, তামিল মুভি, হলিউড মুভি, বলিউড, এবং বাংলা সিনেমা সহ বিভিন্ন সিনেমা এখানে পেতে পারেন আপনি খুব সহজেই । ডাউনলোড করা খুবই সহজ ।

উপরোক্ত সাইট থেকে যদি আপনার কোন প্রকারে ব্রাউজার থেকে ডাউনলোড করতে সমস্যা মুখোমুখি হন তাহলে একটি মুভি ডাউনলোড সফটওয়্যার কাজে লাগাতে পারেন। যখন অনেক সময় আমরা আমাদের ডাউনলোডকৃত মুভিটি স্টপ করে রেখে দিই কিন্তু পরবর্তীতে সেটি সেখান থেকে ডাউনলোড দিতে গেলে পুনরায় ডাউনলোড শুরু হয়ে যায় এক্ষেত্রে অনেক ভোগান্তি হয়, কিন্তু মুভি ডাউনলোডিং সফটওয়্যার টি দিয়ে আপনি একবার ডাউনলোড দিয়ে রাখলে যখন খুশি তখন সেখান থেকে রিজুম করতে পারবেন এবং পোস্ট করতে পারবেন।

মুভি ডাউনলোড করার সফটওয়্যার
কোন প্রকার ঝামেলা ছাড়াই ইন্টারনেট থেকে মুভি ডাউনলোড করার সফটওয়্যার হলো IDM. সবচাইতে দ্রুততম সময়ে এবং ইন্টারনেট কানেকশন গেলেও আপনি যেকোন মুভি এই সফটওয়্যারটি ব্যবহার করে মুভি ডাউনলোড দিতে পারবেন

IDM বা ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার সফটওয়্যারটি আপনার কম্পিউটার ব্যাবহার করতে পারবেন। মোবাইলে ব্যবহার করা যাবে কিনা সেটা আমি শিওর হয়ে বলতে পারব না, এটি আপনার কম্পিউটারে ইনস্টল করার জন্য গুগল থেকে ডাউনলোড করে নিতে পারবেন, এছাড়া আইডিএম ব্যাবহার করা নিয়ে ইউটিউব অনেক ভিডিও পাবেন তারপরেও যদি কোন সমস্যা হয় তাহলে নিচে কমেন্ট করবেন ভবিষ্যতে নতুন ব্লগ লেখার চেষ্টা করব.

Torrent Downloader
crazyHD অথবা bdtorrent সহ বিভিন্ন Torrent ওয়েবসাইট থেকে টরেন্ট ফাইল ডাউনলোড দিয়ে আপনার কম্পিউটার এ টরেন্ট ডাউনলোডার সফটওয়্যার ব্যবহার করে যে কোন মুভি বা ফাইল ডাউনলোড করতে পারবেন। টরেন্ট যদিও অনেক জনপ্রিয় একটি মাধ্যম কারণ খুব অল্প সময়ে বড় বড় ফাইল ডাউনলোড করা যায় টরেন্ট দিয়ে। টরেন্ট ডাউনলোডার বিভিন্ন সফটওয়্যার যেমনঃ

qBittorrent.
BitTorrent.
Vuze.
Deluge.
Bitport.io.
uTorrent.
Tixati.
BiglyBT

About admin

Check Also

Original Pushpa Movie 2022 । অরজিনাল পুষ্প মুভি

হ্যালো বন্ধুরা New Movies 24  এ স্বাগতম, আপনি যদি পুষ্পা ২০২১ হিন্দি ডাব করা মুভি …

Leave a Reply

Your email address will not be published.