Saturday , August 13 2022

Antim: The Final Truth মুভি রিভিউ: পুরোনো-স্কুল বলিউড স্টাইলে বিনোদনের একটি ব্যাপক প্রচেষ্টা

অ্যান্টিম স্টোরি: ‘অ্যান্টিম: দ্য ফাইনাল ট্রুথ’ হিট মারাঠি ছবি ‘মুলশি প্যাটার্ন’-এর অফিসিয়াল রূপান্তর। এটি রাহুল (আয়ুশ শর্মা) এর গল্প অনুসরণ করে, একটি ছোট শহরের একজন যুবক, যে শেষ পর্যন্ত পুনের সবচেয়ে ভয়ঙ্কর ভূমি মাফিয়াদের একজন হয়ে ওঠে। কিন্তু তার শীর্ষ সন্ত্রাসী হওয়ার যাত্রায়, সে অনেক নতুন শত্রু তৈরি করে এবং অনেক আইন ভঙ্গ করে। কে তাকে প্রথমে ধরবে – তার অপরাধ, তার অতীত নাকি দেশের আইন? অ্যান্টিম রিভিউ: তার প্রথম দৃশ্যের মাধ্যমে, পরিচালক মহেশ মাঞ্জরেকর একটি বিদ্রোহী গ্যাংস্টার গল্পের মঞ্চ তৈরি করেন যখন রাহুল্যা তার দরিদ্র বাবা সত্যকে (শচীন খেদেকর) বাঁচাতে ছুটে যান, যিনি একজন বেঈমান জমি মাফিওসো দ্বারা মারধর করছেন।

 

একই ব্যক্তি তাদের পৈতৃক খামারের জমিও আত্মসাৎ করেছে। এর পরে যা হল রাহুলের দ্রুত একজন বেকার যুবক থেকে ভয়ঙ্কর গ্যাংস্টারে রূপান্তর, কারণ পুনের সবচেয়ে প্রভাবশালী গুন্ডা নান্যা ভাই (উপেন্দ্র লিমায়ে) তাকে তার ডানার নিচে নিয়ে যায়। কিন্তু একটি সমস্যা আছে। ইন্সপেক্টর রাজবীর সিং (সালমান খান), যিনি জানেন কীভাবে এবং কখন মস্তিষ্ক এবং ব্রাউন ব্যবহার করে প্রতিটি বিদ্বেষ থেকে শহর পরিষ্কার করতে হবে – ধর্ষক এবং ক্ষমতার ক্ষুধার্ত রাজনীতিবিদ থেকে শুরু করে বন্দুকধারী গুন্ডা পর্যন্ত। এটি এমন একটি ভিত্তি যা ভারী অ্যাকশনের সুযোগ সহ একটি বিশাল বিনোদনকারীর জন্য তৈরি। তবে এটি ধিশুম-ধিশুমের চেয়ে বেশি সংলাপবাজী পেয়েছে এবং এটি প্রায়শই গল্পের গতিকে বাধা দেয়।

 

সৌভাগ্যক্রমে, প্রথমার্ধেই একটি বড় প্লট টুইস্ট রয়েছে যা দ্বিতীয়ার্ধে একটি সর্ব-গুরুত্বপূর্ণ মুখোমুখি হওয়ার জন্য গতিবেগ তৈরি এবং বজায় রাখতে সহায়তা করে। একটি মারাঠি ডোমেনে প্রাক-প্রধানভাবে সেট করা, মাঞ্জরেকর চতুরতার সাথে করণ রাওয়াতের আকর্ষক সিনেমাটোগ্রাফির মাধ্যমে গ্রামীণ এবং শহুরে মহারাষ্ট্রের স্বাদ ধরেছেন, যা শহরের অবারিত বৃদ্ধিকে দেখানো ওয়াইড-এঙ্গেল শট দ্বারা চিহ্নিত করা হয়েছে। অনেক মারাঠি অভিনেতাকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার মাধ্যমে এটি আরও দৃঢ় হয়। একইভাবে, ফিল্মটি অনেক বেশি চরিত্র এবং বারবার দ্বন্দ্বের শিকার হয় যা রানটাইমকে প্রসারিত করে। এর সাথে যোগ করুন, এখানে প্রায় চারটি গান রয়েছে যা একেবারে জোর করে লাগানো এবং সুরের কোনও আভাস নেই।

অ্যান্টিম: দ্য ফাইনাল ট্রুথ মুভি রিভিউ
The film also marks Khan’s first onscreen collaboration with Sharma, his sister’s husband
সালমান খান তার পুলিশ অবতারে ফিরে এসেছেন এবং এবার একজন নির্ভীক সর্দার হিসেবে। একজন পুলিশ সদস্যকে চিত্রিত করা সালমানের কাছে সহজ হয়ে যায়, যখন তিনি গ্যালারিতে খেলছেন, তার শার্ট ছিঁড়ে ফেলছেন এবং খারাপ লোকদের মারধর করছেন। আয়ুষ শর্মা তার ভাস্কর্যযুক্ত শরীরের সাথে সঠিক চেহারা পায় এবং ভাইয়ের মোজোর সাথে মেলে ধরার সৎ প্রচেষ্টা করে। অভিনেতা অবশ্যই তার প্রথম চলচ্চিত্র থেকে অনেক দূর এগিয়ে এসেছেন, রাহুলের ব্যথা এবং গৌরবকে দৃঢ় বিশ্বাসের সাথে বাঁচার জন্য কঠোর চেষ্টা করেছেন।

 

তিনি একটি পরিমাণে সফল হন, কিন্তু চলচ্চিত্রটির সামগ্রিক লেখা আরও কঠোর, কম মেলোড্রামাটিক এবং প্রচারমূলক হতে পারে। অভিষেককারী মহিমা মাকওয়ানার সাথে তার রসায়ন, যিনি তার প্রেমের আগ্রহ মান্দার চরিত্রে অভিনয় করেন, মোটামুটি অপ্রস্তুত, এবং প্রায়শই চলচ্চিত্রের গতির জন্য একটি ম্লানকারী। তীব্র অ্যাকশন এবং নাটকের সাথে (একটু বেশি), ‘অ্যান্টিম: দ্য ফাইনাল ট্রুথ’ গণ বিনোদনের জন্য কিছু বাক্স চেক করে। এটি মাফিয়া ডনদের দ্বারা জমি দখলের বিষয়টিও তুলে ধরে, যারা সফলভাবে আইন মোকাবেলা করতে পরিচালনা করে, কারণ তারা প্রায়শই রাজনীতিবিদদের সাথে হাতের মুঠোয় থাকে। সুতরাং, আপনি যদি ওভার-দ্য-টপ ওল্ড-স্কুল বলিউড ফিল্মগুলি পছন্দ করেন যেগুলিতে প্রায় সমস্ত কিছুর আধিক্য রয়েছে তবে ‘অ্যান্টিম: দ্য ফাইনাল ট্রুথ’ হতে পারে আপনার এক ধরণের ফিল্ম।

About admin

Check Also

10 টি সেরা মুভি ডাউনলোড করার ওয়েবসাইট Top Ten Movie Downloads Site 2022

10 টি সেরা মুভি ডাউনলোড করার ওয়েবসাইট | Top Ten Movie Downloads Site 2022

মুভি ডাউনলোড করার ওয়েবসাইট খুঁজছেন? মোবাইলে মুভি ডাউনলোড সাইট যদি খুঁজে থাকেন তাহলে এই পোস্টটি …

Leave a Reply

Your email address will not be published.