Saturday , August 13 2022

Chhorii Movie Review: The Layered Horror Film – মুভি রিভিউ

কী ভালো: পরিচালক বিশাল ফুরিয়ার এটি একটি অন্যতম ভয়ঙ্কর মুভি যা সমসাময়িক মুভি থেকে অনেক হরর থ্রিলার । নুসরাত তার অভিনয়ে অনেক ভালো করার চেষ্টা করছেন এবং সেগুলোকে কাজে লাগাচ্ছেন।

কী খারাপ: রিমেকের নিজস্ব আত্মা নেই, এটি আসল থেকে ধার করা হয়েছে এবং যারা ইতিমধ্যে এটি দেখেছেন তারা নতুন কিছু খুঁজতে ব্যস্ত থাকবেন।

লু ব্রেক: আপনি যদি অরিজিনাল দেখে থাকেন তবে আপনার মনে হতে পারে না যে আপনি কিছু মিস করেছেন, কিন্তু যদি না থাকেন তবে অপেক্ষা করুন। দুই মহিলা, নুশরাত এবং মিতার অভিনয়ের জন্য এটি দেখুন। তারা বেশিরভাগ সময় ফ্রেমে থাকে এবং একটি ভাল কাজ করেছেন।

স্বামীর অনাদায়ী ঋণের কারণে একটি দম্পতি (সাক্ষী এবং হেমন্ত) অচিন্তিত পরিস্থিতিতে পড়ে, তাদের কাছে কয়েক দিনের জন্য আন্ডারগ্রাউন্ডে যাওয়া ছাড়া আর কোনও উপায় থাকে না। তারা তাদের ড্রাইভারের গ্রাম বেছে নেয় যেখানে তার মতে মাত্র 5টি বাড়ি রয়েছে এবং 2টি ড্রাইভারের। ঘন আখের ফসলের দ্বারা আটকে থাকা বাড়িতে একটি দিন কাটানোর পরে, সাক্ষী বুঝতে পারে যে সবকিছু দেখতে যতটা সাদামাটা নয় এবং ‘লাপাছাপি’ খেলা শুরু করে।

Chhorii Movie Review Ft. Nushrratt Bharuccha(Pic Credit: Chhorii Poster)
Chhorii-Movie-Review:-The-Layered-Horror-Film
Chhorii মুভি রিভিউ: স্ক্রিপ্ট বিশ্লেষণ

Chhorii হল 2016-এর সমালোচকদের দ্বারা প্রশংসিত মারাঠি ফিল্ম লাপাছপির একটি অফিসিয়াল রিমেক, এটিও বিশাল ফুরিয়া রচিত এবং পরিচালিত। এটি রিমেকের দিন এবং আমিই সেই একজনকে পরীক্ষা করি। এখানে আমার দ্রুশ্যম 2 মুভি রিভিউ আমি আজ করেছি। ছোড়িতে ফিরে আসছি, যারা আসলটি দেখেছেন তারা জানেন যে ড্রিলটি কী, যারা দেখেননি তাদের জন্য, বিশাল ফুরিয়া আপনার জন্য একটি ভাল সারপ্রাইজ প্যাক করেছে। সারফেস লেভেলে, ছোরি একটি হরর-সারভাইভাল ড্রামা যার কেন্দ্রে একজন গর্ভবতী মহিলা। কিন্তু আপনি যদি স্ক্র্যাচ করেন এবং আরও গভীরে যাওয়ার চেষ্টা করেন, সিনেমাটি আমাদের সমাজের ভয়াবহতা সম্পর্কে যা আমরা পর্দায় যে ভূত দেখি তার চেয়েও ভয়ঙ্কর। এটি একটি নামহীন শহর সম্পর্কে একটি ভীতিকর গল্প যা একটি নবজাতক কন্যা শিশুকে একটি অশুভ লক্ষণ হিসাবে দেখে এবং সমৃদ্ধির জন্য তাদের বলি দেয়। রিমেকের মেসেজিং তার আসলটির সাথে সত্য থাকে এবং সারাংশ পরিবর্তন করে না। প্রচারের সময় নুসরাত আমাকে বলেছিল যে কীভাবে কিছু মেসেজকে বিনোদন এবং ঠান্ডায় মিশিয়ে দেওয়া দরকার। বিশাল ফুরিয়া ঠিক তাই করেন। গল্পটি এখন মহারাষ্ট্রে নেই, তাই তিনি এটিকে নতুন ভৌগলিক অবস্থানে সেট করার জন্য পুনরাবৃত্তি করেন। যদিও সেটআপ পরিবর্তন হয় না। বাড়িটি আরও ভয়ঙ্কর, কারণ আসলটি 5 বছর বয়সী এবং চলচ্চিত্র নির্মাতা এমন জিনিসগুলিকে অন্তর্ভুক্ত করার চেষ্টা করেছিলেন যা তিনি প্রথমে পারেননি৷ অবশ্যই, তিনি কয়েকটি প্লট পয়েন্ট পরিবর্তন করেন এবং কিছু টুইস্ট পরিবর্তন করেন, তবে যে বিষয়টি উপেক্ষা করা যায় না তা হল যে এটি আসল থেকে নতুন কিছু ছাড়াই একটি খুব সফল সিনেমার আরেকটি রিমেক। একটি দিন এবং যুগে যেখানে সাবটাইটেলগুলি গ্রহণ করা হচ্ছে, আমরা অবশ্যই দর্শকদের সচেতন করার জন্য রিমেকের প্রয়োজনের সময় থেকে এগিয়ে যাচ্ছি। যা আমাকে বিরক্ত করে তা হল চলচ্চিত্রের বয়স গতিশীলতা। ভান্নোর বড় ছেলে মানুষ মারার জন্য যথেষ্ট বড় কিন্তু তার অন্য তিন ছেলের বয়স 10 বছরের কম? আর যদি তাই হয়, তবে কেন তিনি বার্ধক্য পাচ্ছেন না?

Chhorii মুভি রিভিউ: স্টার পারফরমেন্স

কনুসরাত ভারুচা কিছু পরীক্ষামূল পছন্দ করছেন এবং তাকে আরও অন্বেষণ করা দেখতে মজা লাগছে। ছোড়িতে তিনি একজন মহিলা হয়ে ওঠেন যে একটি পরিস্থিতিতে আটকে যায় এবং তার অনাগত সন্তান ঝুঁকিতে পড়ে। তিনি এটিকে বাঁচানোর জন্য কঠোর প্রচেষ্টা করেন এবং সবচেয়ে অন্ধকার গোপনে হোঁচট খায়। মুভির প্রায় প্রতিটি ফ্রেমে নুসরত রয়েছে এবং যখন সে ভয় পায় এবং অসহায় থাকে তখন সে আমাদের রোমাঞ্চ ও শীতলতা দিতে পারে। মিতা বশিষ্ঠ ছবিটিতে দ্বিতীয় গুরুত্বপূর্ণ চরিত্র পেয়েছেন। তার চরিত্র একটি সম্পূর্ণ 180 ডিগ্রী রূপান্তর দেখতে এবং সম্পূর্ণরূপে ছায়া গো পরিবর্তন. অভিনেতা তার ক্ষমতা এবং পরিসীমা দেখায়.

স্টার কাস্ট: নুসরত ভরুচ্চা,
সৌরভ গয়াল মিতা বশিষ্ঠ,
রাজেশ জাইস,
ইয়ানিয়া ভরদ্বাজ এবং দল।
পরিচালকঃ বিশাল ফুরিয়া।

ভাষা: হিন্দি (সাবটাইটেল সহ)

এখানে উপলব্ধ: অ্যামাজন প্রাইম ভিডিও।

রানটাইম: 129 মিনিট

About admin

Leave a Reply

Your email address will not be published.