Saturday , August 13 2022

Moonfall Hollywood movie release date । মুনফল হলিউড মুভীর মুক্তির তারিখ ও বিবরণ

 

পিঙ্ক ফ্লয়েড যখন চাঁদের অন্ধকার দিক লিখেছিলেন, তখন তারা অবশ্যই একটি সর্বনাশের ভবিষ্যদ্বাণী করতে চাননি, তাই না? নাকি তারা করেছে? কে জানে? আমরা যা জানি তা হল মুনফল পৃথিবীর বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী উপগ্রহের অন্ধকার দিকটি প্রকাশ করবে।

মহাকাশ থেকে পৃথিবীর জন্য প্রচুর হুমকির মধ্যে, চাঁদ সম্ভবত শেষটি যা আপনার প্রয়োজন বা ভয় পেতে চান তবে এখন আপনি তা করবেন। লোকেরা যখন আমাদের উপগ্রহে ভবিষ্যতের মানব উপনিবেশের পরিকল্পনা করে চলেছে, মুনফল অবশ্যই আপনাকে অবাক করে দেবে যে আপনি চাঁদ সম্পর্কে যা জানেন তা আদৌ বাস্তব কিনা। এবং না, আমরা শুধু চাঁদে অবতরণ ষড়যন্ত্র তত্ত্ব সম্পর্কে কথা বলছি না।

আসন্ন সাই-ফাই অ্যাকশন মুভিটি চাঁদের কারণে পৃথিবীর সম্ভাব্য বিপর্যয়ের অন্বেষণ করে। এটি একজন NASA নির্বাহী, একজন প্রাক্তন মহাকাশচারী এবং একজন ষড়যন্ত্র তাত্ত্বিককে অনুসরণ করে, যারা সবকিছু পিছনে ফেলে পৃথিবীর উপগ্রহটিকে গ্রহে বিধ্বস্ত হওয়া থেকে থামানোর জন্য একটি মিশনে রওনা হয়।

অ্যাকশন-থ্রিলারটি এসেছে রোল্যান্ড এমমেরিচের মন থেকে, একজন চলচ্চিত্র নির্মাতা যিনি স্বাধীনতা দিবস এবং স্বাধীনতা দিবস: পুনরুত্থান, ২০১২ এবং দ্য ডে আফটার টুমরোর মতো কিছু বিখ্যাত বিপর্যয় ফ্লিকের জন্য পরিচিত। আপনি যদি তার আগের কাজগুলি দেখে থাকেন তবে আপনি জানতে পারবেন যে কেউ এমেরিচের কাছ থেকে প্রচুর বিস্ফোরণ, ধ্বংসাত্মক এবং সর্বনাশা ঘটনা আশা করতে পারে। সুতরাং, মুনফল থেকে আশা করা যেতে পারে যে এটি অনুসরণ করবে, এবং সম্ভবত বারটি উচ্চতর করবে।

এমেরিচ হ্যারাল্ড ক্লোসার এবং স্পেন্সার কোহেনের সাথে প্রকল্পের সহ-লেখকও। ক্লোসার ২০১২ এবং ১০,০০০ B.C এর মতো চলচ্চিত্রে তার আগের কাজের জন্য পরিচিত। ক্লোসার এবং এমমেরিচ মুনফলের প্রযোজক হিসাবেও কাজ করে।

শিরোনাম এবং প্লট সারাংশ থেকে, মুনফল একটি স্ট্যান্ডার্ড স্পেস অ্যাপোক্যালিপস চলচ্চিত্রের মতো শোনাচ্ছে। তবে আমরা আপনাকে আশ্বস্ত করতে পারি যে এই মুভি এবং এর গল্পে চাঁদের কক্ষপথ থেকে বেরিয়ে আসার চেয়ে আরও অনেক কিছু রয়েছে।

সুতরাং, আসুন আমরা 2022 সালের প্রথম দিকের এই বহুল প্রতীক্ষিত সাই-ফাই অ্যাকশন থ্রিলারে যে সমস্ত বিবরণ সংগ্রহ করেছি সেগুলি খুঁটিয়ে দেখি। প্লট এবং প্রকাশের তারিখ থেকে শুরু করে কাস্ট এবং চরিত্র, ট্রেলার এবং আরও অনেক কিছু, আমরা এখন পর্যন্ত যা জানি তা এখানে রয়েছে মুনফল।

Moonfall মূভীর ট্রেলার দেখুন?
লায়ন্সগেট, যিনি মুনফলের বিতরণের জন্য দায়ী, এখনও পর্যন্ত ২ সেপ্টেম্বর, ২০২১-এ একটি ঘোষণার টিজার প্রকাশ করেছে, তারপরে ১ নভেম্বর, ২০২১-এ একটি দীর্ঘ টিজার ট্রেলার প্রকাশ করেছে৷ প্রথম ক্লিপে, আমরা শুধুমাত্র চাঁদের দিকে ধাবিত হওয়ার দ্রুত আভাস পাই।

জন এফ কেনেডির ভয়েসওভার সহ পৃথিবী চাঁদে প্রথম অবতরণ ঘোষণা করছে। দ্রুত চলমান মন্টেজে, আমরা বিশ্বজুড়ে ব্যাপক বিপর্যয় ঘটতে দেখি, যার মধ্যে রয়েছে বিধ্বংসী বন্যা, ভূমিকম্প, সুনামি, গৃহযুদ্ধ এবং আগুন। ক্লিপটি প্যাট্রিক উইলসন এবং হ্যালি বেরি, যারা NASA মহাকাশচারী, অভিনীত চরিত্রগুলিকেও প্রথম দেখায়।

দ্বিতীয় ট্রেলারটি একটু দীর্ঘ এবং প্লট সম্পর্কে আরও বিশদ দেয়। এটি ১৯৬৯ সালে প্রথম চাঁদে অবতরণ করার ঘটনাগুলি বর্ণনা করে একজন বৃদ্ধ ব্যক্তির একটি বর্ণনা দিয়ে শুরু হয়৷ আমরা শিখি যে আমরা Apollo 11-এর অভিযান সম্পর্কে যা জানতাম তা “সত্য নয়”। তিনি দাবি করেছেন যে যখন মহাকাশযানটি পৃথিবীর সাথে যোগাযোগ হারিয়েছিল।

তখন রহস্যজনক কিছু ঘটেছিল এবং চাঁদে আমাদের আগমনের জন্য সাধারণ মানুষ যা জানে তার চেয়ে আরও অনেক কিছু রয়েছে। তিনি একটি অশুভ বার্তা দিয়ে শেষ করেন যে এটি পৃথিবীর ষষ্ঠ বিলুপ্তি হবে। মার্কিন যুক্তরাষ্ট্রের পশ্চিম উপকূলে চরম বিশৃঙ্খলার অ্যাকশন-প্যাকড দৃশ্যের সাথে সাসপেন্স অব্যাহত রয়েছে। ট্রেলার ক্লিপটি প্রধান চরিত্রগুলিকেও প্রকাশ করে কারণ তারা অসাধ্য সাধন করার চেষ্টা করে এবং চাঁদে উড়ে এই ধ্বংস বন্ধ করে দেয়।

Moonfall মূভী প্রকাশের তারিখ কখন?
লায়ন্সগেটের আনুষ্ঠানিক ঘোষণা অনুসারে, মুনফল বর্তমানে ৪ ফেব্রুয়ারি, ২০২২-এ মার্কিন যুক্তরাষ্ট্র জুড়ে প্রেক্ষাগৃহে অবতরণ করবে।

Moonfall Movie Release Date
৪ ফেব্রুয়ারী, ২০২২
এর উত্তেজনাপূর্ণ কাহিনীর মতো, মুনফলের কাস্ট তালিকাটিও বেশ চিত্তাকর্ষক। মুভির কাস্টে রয়েছে হ্যালি বেরি, এক্স-মেন, মনস্টার বল, প্যাট্রিক উইলসন, দ্য কনজুরিং, জন ব্র্যাডলি, গেম অফ থ্রোনস, এবং মাইকেল পেনা, অ্যান্ট-ম্যান, আমেরিকান হাস্টল প্রধান চরিত্রে। দলে আরও রয়েছেন ডোনাল্ড সাদারল্যান্ড, দ্য হাঙ্গার গেমস, চার্লি প্লামার, অল দ্য মানি ইন দ্য ওয়ার্ল্ড।

Moonfall মূভী কখন শুরু করে?
মুনফলের জন্য উৎপাদন ২০২০ সালের মার্চ মাসে মন্ট্রিলে শুরু হওয়ার কথা ছিল। যাইহোক, একবার করোনার কারনে কানাডায় আঘাত হানে, পুরো প্রকল্পটি কয়েক মাস বিলম্বিত হয়েছিল এবং অক্টোবর ২০২০ পর্যন্ত চিত্রগ্রহণ শুরু হয়নি। অবশেষে ২০২১ সালের ফেব্রুয়ারিতে চলচ্চিত্রটির চিত্রগ্রহণ শেষ হয়।

Moonfall মূভীর প্লট কি?
ট্রেলারটি দেখে, মুনফলকে অনেকটা চাঁদের কেন্দ্রে ভ্রমণের মতো দেখায়। শুধু তাই, এটি অ্যাডভেঞ্চার সম্পর্কে কম এবং বিপদ সম্পর্কে বেশি।

এখানে লায়ন্সগেট দ্বারা প্রকাশিত অফিসিয়াল সারসংক্ষেপ রয়েছে:

একটি রহস্যময় শক্তি চাঁদকে পৃথিবীর চারপাশে তার কক্ষপথ থেকে ছিটকে দেয় এবং এটিকে জীবনের সাথে সংঘর্ষের পথে পাঠায় যা আমরা জানি। প্রভাবের মাত্র কয়েক সপ্তাহ আগে এবং বিশ্ব ধ্বংসের দ্বারপ্রান্তে, NASA নির্বাহী এবং প্রাক্তন মহাকাশচারী জো ফাউলার, হ্যাল বেরি নিশ্চিত যে আমাদের সবাইকে বাঁচানোর চাবিকাঠি তার কাছে রয়েছে।

তবে তার অতীত থেকে শুধুমাত্র একজন মহাকাশচারী, ব্রায়ান হার্পার প্যাট্রিক উইলসন, এবং ষড়যন্ত্র তাত্ত্বিক কে.সি হাউসম্যান, জন ব্র্যাডলি তাকে বিশ্বাস করে। এই অসম্ভাব্য নায়করা মহাকাশে একটি অসম্ভব শেষ-খাদ মিশন মাউন্ট করবে, তাদের ভালবাসার সবাইকে পিছনে ফেলে, শুধুমাত্র এটি খুঁজে বের করার জন্য যে আমাদের চাঁদ আমরা যা মনে করি তা নয়।

উপসংহার:
আপনি যদি মনে করেন যে এই সবই সিনেমা, তাহলে থামুন, কারণ অ্যাপোক্যালিপস গল্পের একটি ছোট অংশ। এটি ষড়যন্ত্র, ভয়ানক গোপনীয়তা এবং তাদের পরিণতি সম্পর্কে এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, মুনফল হল মানবতার বেঁচে থাকার সবচেয়ে বড় পরীক্ষা।

এবং আমাদের নায়করা যখন বিশাল মহাকাশীয় সংঘর্ষ থামাতে তাদের সমস্ত সীমাবদ্ধতা ঠেলে দেয়, মুভিটি আপনাকে জ্বলন্ত প্রশ্ন নিয়ে চলে যাবে, যদি আমরা সবসময় যা ভাবতাম চাঁদ তা না হয় তবে কী হবে?

About admin

Check Also

Original Pushpa Movie 2022 । অরজিনাল পুষ্প মুভি

হ্যালো বন্ধুরা New Movies 24  এ স্বাগতম, আপনি যদি পুষ্পা ২০২১ হিন্দি ডাব করা মুভি …

Leave a Reply

Your email address will not be published.